রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৫৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে –  ডা.শাহাদাত হোসেন 

সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে –  ডা.শাহাদাত হোসেন 

dynamic-sidebar

চট্টগ্রামঃ


ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সভাপতি ডা.শাহাদাত হোসেন।তিনি বলেন, জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই তারা দেশের মানুষের মৌলিক অধিকার ও গণতন্ত্র হরণ করেছে। স্বৈরাচারী, ফ্যাসিস্ট কায়দায় অতীতের স্বৈরাচার এরশাদ সরকারকেও হার মানিয়েছে। সরকার দেশকে একটি পুলিশি রাষ্ট্রে পরিণত করতে চায় আজ সকালে নগরীর কাজির দেউড়ি নুর আহমেদ সড়কে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। গ্যাসের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে নগর বিএনপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ সভার আয়োজন করে।শাহাদাত বলেন, সরকার দেশের সাধারণ মানুষের কথা চিন্তা না করে গ্যাসের মূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধি করেছে। সর্বক্ষেত্রে চলছে নৈরাজ্য, গ্যাসের মূল্যবৃদ্ধির সাথে সাথে পরিবহন ভাড়াসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি লাগামহীনভাবে বেড়ে যাচ্ছে। এভাবে দেশ চলতে পারে না।সরকার দলীয় নৌমন্ত্রী শাহজাহান খানের নেতৃত্বে পরিবহন ধর্মঘটের নামে সারাদেশে ত্রাস চালিয়েছে অভিযোগ করে তিনি বলেন, কোর্টের রায়ের বিরুদ্ধে যদি বিএনপির কেউ কথা বলে তাহলে সাথে সাথে আদালত অবমানার মামলা হয়। কিন্তু সরকার দলীয় মন্ত্রী হাইকোর্টের রায়ের বিরুদ্ধে রাজপথে ত্রাস সৃষ্টি করলে কোন মামলা হয় না।
গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়ে নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, জনগণ সরকারের এ হটকারী সিদ্ধান্ত কোনদিনই মেনে নেবে না। চট্টগ্রামের মানুষ গ্যাস সংকটের কারণে সীমাহীন দুর্ভোগে পড়েছে। চট্টগ্রামে গ্যাস সরবরাহ লাইনে পাইপ বৃদ্ধি করে পর্যাপ্ত গ্যাস বরাদ্দ করতে হবে।নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, চট্টগ্রামে ৫০০ থেকে ৫৫০ এমএমসিএফ চাহিদার বিপরীতে ২০০ থেকে ২২০ এমএমসিএফ গ্যাস সরবরাহ করা হলেও সম্প্রতি তাও হ্রাস পেয়েছে। ফলে আবাসিক ও শিল্পখাতে গ্রাহকরা চরম দুর্দশার শিকার হচ্ছেন।সভায় অন্যান্যের মধ্যে বিএনপি নেতা মো. মিয়া ভোলা, মো. আলী, এস এম সাইফুল আলম, শেখ নুরুল্লাহ বাহার, কাজী বেলাল উদ্দিন, মো. আলী, আশরাফ চৌধুরী, হারুন জামান, ইস্কান্দর মির্জা, শফিকুর রহমান স্বপন, মোশারফ হোসেন ডিপ্তি, আর ইউ চৌধুরী শাহীন, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, জাহাঙ্গীর আলম দুলাল, অধ্যাপক নুরুল আলম রাজু, মো. সালাহ উদ্দিন, শাহেদ বক্স, সাবেক কাউন্সিলর মাহবুবুব আলম, কামরুল ইসলাম, গাজী মো. সিরাজ উল্লাহ, বেলায়েত হোসেন বুলু, জেলি চৌধুরী, মঞ্জুর রহমান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net